Archive

FY2019

Introducing the outline of Service Awards FY2019

এটি অর্থবছর ২০১৯ এ ২৩ টি প্রতিষ্ঠানের পরিষেবা কর্মীদের জন্য intended
COVID-19 মহামারী বিবেচনা করে, প্রতিটি কোম্পানিতে পুরষ্কার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।

প্রতিটি সংস্থায় পুরষ্কার অনুষ্ঠান

পরিষেবা স্টাফ সাক্ষাত্কার FY2019

YANMAR MARINE INTERNATIONAL B.V. (Netherlands)
Manager
Mr. Jasper Stienstra

নেদারল্যান্ডসে অবস্থিত ইয়ানমারের মেরিন ইন্টারন্যাশনাল বি.ভি. হ'ল বৈশ্বিক বিক্রয় এবং পরিষেবা নেটওয়ার্কের দায়িত্বে ইয়ানমারের আনন্দ ব্যবসায়ের জন্য একটি নিয়ন্ত্রণকারী সংস্থা। মিঃ জ্যাস্পার স্টিইনস্ট্রা গ্রাহক পরিষেবা বিভাগ পরিচালনা করেন এবং প্রতিদিনের পরিষেবা কার্যক্রম পরিচালনা করেন।

গ্রাহকরা আবার ইয়ামার বেছে নেওয়ার জন্য

আমি ইয়ানমার মেরিন ইন্টারন্যাশনালের আফটারসেল বিভাগ পরিচালনা করছি warrant আমি ওয়ারেন্টি, প্রযুক্তি প্রশিক্ষণ, প্রযুক্তিগত সহায়তা এবং খুচরা যন্ত্র বিপণনের জন্য দায়ী। আমি যখন ইয়ামার দিয়ে শুরু করেছি তখন আমি "ইয়ানমার" এবং সামুদ্রিক শিল্পটি জানতাম না। আমি সার্ভিস ইঞ্জিনিয়ার হিসাবে ইয়ানমারের সাথে শুরু করি। আমি প্রথম যে কাজটি করতে পেরেছিলাম তা হ'ল স্পিড বোটে একটি বড় ইয়ানমার ইঞ্জিনে কাজ করা। তার পর থেকে আমি আর কোথাও কাজ করতে চাই না। এটি একটি দুর্দান্ত পণ্য, এটি একটি দুর্দান্ত শিল্প, কারণ সমুদ্র শিল্পটি খুব আকর্ষণীয়, খুব চ্যালেঞ্জিং। আপনি কি রোদে সানগ্লাস নিয়ে নৌকায় কাজ করার কথা ভাবতে পারেন? এইটা ঠিক আছে.

দল হিসাবে আমরা কী করি, যখন আমরা আমাদের গ্রাহক, বিতরণকারী, ডিলারদের সাথে যোগাযোগ করি, আমরা তাদের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করি এবং মাঝে মাঝে সেগুলি অতিক্রম করি sometimes এটি কখনও কখনও কঠিন কারণ আমাদের সংস্থান সীমাবদ্ধ, তবে আমরা আমাদের সেরাটি অনুসন্ধান করে দেখি দক্ষতা. আমাদের গ্রাহকের প্রত্যাশার জন্য সঠিক উত্তর খুঁজতে এটিই মূল বিষয়।

সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয় হ'ল আমরা যা করি তাতে মজা করি এবং গ্রাহকের মনোযোগ কেন্দ্রীভূত করি। আমরা গ্রাহককে সহায়তা করতে চাই এবং আমরা যে কোনও গ্রাহক যে কোনও তা আমাদের গ্রাহকদের সাথে যোগাযোগের চেষ্টা করি keep বিশেষত, হাস্যরস এবং মজা একে অপরের সাথে যোগাযোগের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। আমি যখন ওয়াইএমআই দিয়ে শুরু করেছি, আফটারসেলগুলি উন্নত করার জন্য আমার মাথাটি ধারণাগুলিতে পূর্ণ ছিল। আপনি একবারে সবকিছু করতে পারবেন না, সুতরাং এই সমস্ত ধারণাগুলি কার্যকর করার জন্য একটি পরিকল্পনা তৈরি করা যা সবচেয়ে কঠিন অংশ You আপনার কৌশলটি আনার জন্য কৌশল এবং আপনার ধারণাগুলি পরিবর্তন করার জন্য আপনার কেবলমাত্র অনেক লোক এবং এত সময় থাকতে পারে and তাদের কার্যকর করুন, এটি সবচেয়ে কঠিন অংশ।

YMI organization has grown significantly in a last couple of years. Mentality of YMI is “can do.” We do it good or we don't do it, because it doesn't add to the business. So it's very important for me to see within YMI's that we can do, and then we go. That's it. We act. We move forward. That's important. There is one another dream, and that is a dream of every customer support member. We as YMI want to be very open to customers about the quality of our products and services. Ultimately, we want our customers to ask our sales department for Yanmar, because the service is so good. Because selling a new engine something our sales department is good at, but selling second engine should be a result of what we as a department are doing.

মানুষ যত বেশি ইয়ামার এবং আমাদের পণ্য সম্পর্কে জানে, ততই তারা আবার বেছে নেওয়ার সম্ভাবনা তত বেশি। আমরা যা করি তার সাথে আমরা এটি সম্পাদন করার চেষ্টা করছি। প্রযুক্তিগত প্রশিক্ষণ সহ সিআরএম-এর সাহায্যে আমাদের ইয়ানমারের সমস্ত জ্ঞান উন্মুক্ত করুন। এটি গ্রাহকরা চূড়ান্ত লক্ষ্য ইয়ানমারকে বেছে নেয়।

সহকর্মীদের কাছ থেকে মন্তব্য

  • মিঃ নিলস ভিসার

    জেস্পার খুব দয়ালু, এবং তিনি সত্যই সক্রিয় ও প্রেরণাদায়ক। তিনি সত্যই মানুষকে চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে এবং কাজটি সম্পন্ন করতে উদ্বুদ্ধ করেন most সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হ'ল আমাদের সাধারণ লক্ষ্যতে পারস্পরিক বোঝাপড়া করা। আমরা নিশ্চিত হয়েছি যে আমরা একটি দল হিসাবে একসাথে এই কাজটি সম্পন্ন করব।

  • মিঃ রিনি বের্সি

    তিনি সত্যই একটি অনুপ্রেরণামূলক-কারণ এবং সত্যই আপনার সেরা খনন করতে চান you আপনি আপনার কাজটি কীভাবে করেন, আপনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন। তবে তিনি সর্বদা আপনার দিকে নজর রাখেন যে কাজটি ভাল, উত্পাদনশীল এবং দক্ষতার সাথে সম্পন্ন হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণটি হল যোগাযোগ। কারণ আপনি যখন একটি দলে কাজ করছেন এবং কোনও যোগাযোগ নেই তখন কিছুই হবে না। আমাদের দলে আমাদের আলাদা আলাদা চরিত্র রয়েছে। আমি একজন কর্তা, আমি সরাসরি কাজ শুরু করতে চাই। আমাদের এমন চিন্তাবিদরাও রয়েছে যা প্রথমে সমস্ত কিছু চিন্তা করতে এবং সম্পূর্ণ ছবিতে দেখতে পছন্দ করে। আমরা একসাথে খুব ভাল কাজ করি। তিনি আমাকে কিছুটা পিছনে রাখবেন, এবং আমি তাকে সামান্য দিকে ধাক্কা দেব। এটি একটি খুব ভাল দল।

P.T. YANMAR DIESEL INDONESIA (PT.Buana Jaya Agri)(Indonesia)
FY2019 Awardee
Mr. Nofiyan Choiri

ইয়ানমারের ইন্দোনেশিয়ায় তার আফ্রিকার ক্ষেত্রগুলিকে শক্তিশালী করার লক্ষ্যে ডিলার নেটওয়ার্ক প্রসারিত হয়েছে। পিটি.বুয়ানা জয়া এগ্রি হ'ল একটিরকম বিলম্ব। মিঃ ছোরি নোফিয়ান গ্রাহকের মেশিনগুলির বিক্রয় কাজের পরে প্রতিদিন পরিচালনা করেন। স্থানীয় সহায়ক সংস্থা কর্তৃক নির্ধারিত মূল্যায়নের মানদণ্ডের উপর ভিত্তি করে একজন দুর্দান্ত কর্মী হিসাবে উচ্চ প্রশংসিত।

গ্রাহকদের সন্তুষ্টি জন্য

আমার কাজটি গ্রাহকের হাতে দেওয়ার আগে মেশিনটি প্রধানত পরিদর্শন করা। আমি গ্রাহকদের কীভাবে মেশিনটি ব্যবহার করতে পারি এবং 500 ঘন্টা ওয়ারেন্টি পরিষেবা সরবরাহ করতে হবে তাও বক্তৃতা করি। আমাদের গ্রাহকরা মূলত কৃষক যা চাল, গম এবং সার পরিচালনা করে। আমি এই কাজটি অনেক উপভোগ করি কারণ আমি অন্যান্য সহকর্মীদের সাথে এবং শেষ ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করতে পারি।

আমি গ্রাহকদের পরামর্শের ভিত্তিতে তাদের মেশিনগুলি সম্পর্কে বিভিন্ন পরামর্শ দিই। আমি গ্রাহকের ইউনিটে সমস্যাটি বিশদে ব্যাখ্যা করি এবং তাদের সাথে সক্রিয় যোগাযোগের চেষ্টা করি। কথোপকথন এবং যোগাযোগের মাধ্যমে আমরা বন্ধু এবং পরিবারের মতো একে অপরের খুব কাছাকাছি হয়ে যাই।

একজন গ্রাহকের কাছে ধানের ক্ষেত রয়েছে যা কৃত্রিমভাবে সেচ হয় এবং সারা বছর জল প্রবাহিত হয়, তাই তারা বছরে 3 বার ফসল কাটায়। তারা ৩ বছর আগে ইয়ানমার মেশিন প্রয়োগ করেছিল। তারা এখন অল্প সময়ে কম লোকের সাথে জমিতে ফসল কাটতে এবং লাঙ্গল করতে পারে।

আমি সার্ভিস ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করি কারণ আমি কেবল মেশিনগুলিকে পছন্দ করি। গ্রাহকদের সাথে যোগাযোগ করে আমি প্রচুর তথ্য অর্জন করি, উদাহরণস্বরূপ, কীভাবে দক্ষতার সাথে কৃষিকাজ করবেন। ইন্দোনেশিয়ার একটি বিস্তীর্ণ জমি রয়েছে, আমি আশা করি ইন্দোনেশিয়ায় আরও বেশি মেশিন চালু হওয়ার সাথে কৃষির বিকাশ হবে। আমি আশা করি যে আমি আমার কাজের মাধ্যমে গ্রাহকের সন্তুষ্টি বাড়িয়ে তুলতে পারি, তাদের জন্য ইয়ানার পণ্য নির্বাচন করা চালিয়ে যেতে পারি। আমি কঠোর পরিশ্রম করে যাব যাতে আমি গ্রাহকদের খুশি করতে পারি।

সহকর্মী এবং গ্রাহকের কাছ থেকে মন্তব্য

  • সুন্দরী নন্দ জেলিটা দেবী

    আমি একটি ফোন কল করে গ্রাহকদের সাথে যোগাযোগ করি এবং তাদের মেরামতের প্রয়োজনীয় প্রযুক্তিগত কর্মীদের বলি। আমি পরিষেবা প্রতিবেদন পাওয়ার পরে, আমি এটি সিস্টেমে ইনপুট করি। ছোরি দুর্দান্ত সতীর্থ। তিনি পাশাপাশি কঠোর পরিশ্রম করেন। তিনি সমবায় সহযোগী এবং সময়মতো কাজ শেষ করার ক্ষেত্রে। আমি যখন ঝামেলা সহ্য করতে সক্ষম হই তখন আমি আনন্দিত বোধ করি। যখন আমি গ্রাহকের কাছ থেকে দাবি পাই, আমি প্রযুক্তিগত কর্মীদের সাথে যোগাযোগ করি এবং এটি ইয়াদিনকে জানাই। গ্রাহকের সন্তুষ্টি আমার সন্তুষ্টি বাড়ে।

  • মিঃ সুপ্রি

    ছোরি আমার এক ভালো বন্ধুর মতো, তাই মেশিন সম্পর্কে তাঁর কাছে পরামর্শ জিজ্ঞাসা করা আমার পক্ষে সহজ। একবার, মেশিন শক্তি হঠাৎ সাইটে নেমে গেল। আমি সহিহভাবে চইরিকে সাহায্যের জন্য ডেকেছিলাম এবং তিনি তাৎক্ষণিকভাবে এটি মেরামত করেছিলেন। কৃষিক্ষেত্রে দ্রুত পরিবর্তন হচ্ছে। আগে সবকিছু ম্যানুয়াল করা হত, তবে এখন মেশিনগুলি কৃষির অংশ।

ইয়ানমার এনারজি সিস্টেম কো।, লি। (জাপান)
FY2019 পুরস্কারপ্রাপ্ত
জনাব Masami Nishide

ইয়ানমার এনার্জি সিস্টেম বিদ্যুৎ উত্পাদন এবং এয়ার কন্ডিশনার সহ ব্যাপক শক্তি সমাধান সরবরাহ করে। পরিদর্শন ও মেরামত কাজের মতো রক্ষণাবেক্ষণ পরিচালনা করার পাশাপাশি, সিএস বিভাগ ক্রমাগত দূরবর্তী পর্যবেক্ষণ সিস্টেমের সাহায্যে গ্রাহক ক্রিয়াকলাপ চালিয়ে যায়।

গ্রাহক ত্রাণ জন্য

আমি সাধারণত একত্রীকরণের জন্য দায়ী বিদ্যুত জেনারেটরগুলির রক্ষণাবেক্ষণের তদারকি করি। এর মধ্যে গ্রাহকদের পরিদর্শন করার মতো কাজের প্রস্তাব দেওয়া, তারপরে একটি অনুমান দেওয়া এবং কাজটি পরিচালনা করা জড়িত। আমি টিঙ্কার পছন্দ করি এবং জিনিসগুলি তৈরি করি, তাই আমি জাহাজের সাথে সম্পর্কিত বিদ্যালয়ে গিয়েছিলাম এবং স্বাভাবিকভাবেই যন্ত্রপাতি প্রস্তুতকারক ইয়ামানারের কাছে আমার পথ খুঁজে পেয়েছি।

ইহামারের সেন্ডাই অফিসের দলটি তোহোকু অঞ্চলজুড়ে বিদ্যুৎ উত্পাদন ব্যবস্থার ক্ষয়ক্ষতি মেটাতে গ্রেট ইস্ট জাপান ভূমিকম্পের পরে প্রচেষ্টা চালিয়েছিল।

সরবরাহের জন্য অন্যান্য বিক্রয় অফিস ছিল বলে এত বড় জেনারেটর একসাথে রাখা বিশেষত শক্ত ছিল। আমি মনে করি গ্রাহকরা সীমিত নির্মাণ সময়কালের মতো সীমাবদ্ধতা সত্ত্বেও আমরা এটি সম্পন্ন করে চূড়ান্ত ইনস্টলেশন নিয়ে সন্তুষ্ট হয়েছিল।

বেশ কয়েকবার মনে হয়েছিল কঠোর পরিশ্রমের মতো। উদাহরণস্বরূপ, যখন আমি কোনও জেনারেটর ঠিক করতে গিয়েছিলাম এবং ঠিক তখনই শুরু করা উচিত নয়। যখন আপনি কী করবেন জানেন না তখন এটি সত্যিই শক্ত। আমি মনে করি ইয়ানার এনার্জি সিস্টেমে অন্যান্য ব্যক্তির সাথে সংযোগ স্থাপন গুরুত্বপূর্ণ। আমি মনে করি আমার আশেপাশে ভাল দলের সদস্য এবং লোকেরা আমার ভাগ্যবান। আমি যখন সমস্যায় পড়ি তখন তারা আমাকে সহায়তা করে। এটি একটি ভাল পরিবেশ।

জিনিসগুলি ঠিক করার পরে যখন জিনিসগুলি কাজ করে তখন এটি অত্যন্ত সন্তোষজনক এবং দুর্দান্ত অনুভূতি। জরুরী জেনারেটরগুলি নিয়মিতভাবে ব্যবহৃত হয় না, তাই সাম্প্রতিক বিপর্যয়ের সময় তারা যখন সঠিকভাবে কাজ করেছে শুনে আমি স্বস্তি পেয়েছি। আমি খুশি যে আমার কাজটি কার্যকর হয়েছে।

ম্যানেজারের কাছ থেকে মন্তব্য

  • মিঃ কেনগো কাটাকুড়া

    নিশিদ বেশ লোক, যিনি সমস্ত কিছুর কাছে আসা যুক্তিযুক্ত পদ্ধতি। সেঁদাইয়ে পৌঁছে যখন পেট্রোল ইঞ্জিনগুলি রক্ষণাবেক্ষণের সাথে তার কোনও অভিজ্ঞতা হয়নি। তিনি বিভিন্ন বিস্তৃত মডেল পরিচালনা করতে তাঁর ব্যাপক বুনিয়াদি জ্ঞান এবং সক্রিয় ব্যক্তিত্বকে ব্যবহার করেছেন। গ্রেট ইস্ট জাপান ভূমিকম্প সংঘটিত হওয়ার পরে, যেমন আমাদের একাধিক ইনস্টলেশন কাজ করা দরকার, অবশেষে আমরা যে নির্মাণকাজটি রেখেছিলাম তা পারস্পরিকভাবে সিদ্ধান্ত নিতে আমাদের গ্রাহকের পছন্দসই প্রারম্ভিক তারিখ এবং আমাদের নিজস্ব ক্ষমতা বিবেচনায় নিতে হয়েছিল।

অনুসন্ধান এবং সহায়তা